উম্মাহ মার্টের গোপনীয়তা নীতি

উম্মাহ মার্টে, আমরা আমাদের ওয়েবসাইট পরিদর্শকদের এবং সেবা গ্রাহকদের গোপনীয়তা সুরক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এই গোপনীয়তা নীতি বর্ণনা করে কী ধরনের ব্যক্তিগত তথ্য উম্মাহ মার্ট সংগ্রহ এবং এটি ব্যবহার করে।

আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে অতিরিক্ত প্রশ্ন থাকলে অথবা আরও তথ্যের প্রয়োজন হলে আমাদের ইমেইলে contact@ummahmart.com যোগাযোগ করতে পারেন।

তথ্য যা আমরা সংগ্রহ করি
উম্মাহ মার্ট নিম্নলিখিত উদ্দেশ্যে ব্যক্তিগত তথ্য সংগ্রহ এবং ব্যবহার করে:

  • আমাদের সেবা প্রদান এবং রক্ষণাবেক্ষণ করা
  • আমাদের সেবার সাথে সংশোধন সম্পর্কে আপনাকে অবহিত করা
  • আপনাকে ইন্টার‌অ্যাক্টিভ বৈশিষ্ট্য ব্যবহার করতে অনুমতি দেওয়া
  • গ্রাহক সমর্থন প্রদান
  • আমাদের সেবা উন্নতির জন্য অন্যান্য মূল্যবান তথ্য বা বিশ্লেষণ সংগ্রহ করা
  • আমাদের সেবার ব্যবহার মনিটরিং করা
  • প্রযুক্তিগত সমস্যা সনাক্ত করা, প্রতিরোধ করা এবং ঠিকানা দেওয়া

লগ ফাইল
অন্যান্য ওয়েবসাইটের মতো, উম্মাহ মার্ট লগ ফাইল ব্যবহার করে। এই ফাইলগুলি সাধারণত সাইটে পরিচালনার একটি ধারাবাহিক অংশ এবং হোস্টিং সেবার অ্যানালিটিক্সের একটি অংশ। লগ ফাইলের ভেতরের তথ্য হলো ইন্টারনেট প্রোটোকল (IP) ঠিকানা, ব্রাউজার প্রকার, ইন্টারনেট সার্ভিস প্রদানকারী (ISP), তারিখ / সময় স্ট্যাম্প, রেফার / এক্সিট পেজ, এবং সম্ভবত ক্লিকের সংখ্যা। এই তথ্যগুলি ব্যবহার করা হয় ট্রেন্ড বিশ্লেষণের জন্য, সাইট পরিচালনা করার জন্য, ব্যবহারকারীদের সাইটের চলাচলের গতি ট্র্যাক করার জন্য এবং জনগণের তথ্য সংগ্রহ করার জন্য। IP ঠিকানা এবং এমন অন্যান্য তথ্য কোনও ব্যক্তিগত সনাক্তকর তথ্যের সাথে সংযুক্ত নয়।

কুকিজ এবং ওয়েব বিকন
উম্মাহ মার্ট কুকি ব্যবহার করে পরিদর্শকদের পছন্দের তথ্য সংরক্ষণ করতে, ব্যবহারকারী নির্দিষ্ট তথ্য কোন পৃষ্ঠাগুলি সংস্থান বা যাত্রী অ্যাক্সেস করে, এবং পরিদর্শকের ব্রাউজার প্রকার বা অন্যান্য তথ্যের মাধ্যমে আপনার ব্রাউজার প্রেরিত তথ্য অনুযায়

সম্মতি
আমাদের ওয়েবসাইট ব্যবহার করে, আপনি আমাদের গোপনীয়তা নীতির সম্মতি দেয়ার জন্য সম্মত হন এবং এর শর্তাবলীতে সম্মত হন।

আপডেট
এই গোপনীয়তা নীতি সর্বশেষ হালনাগাদ করা হয়েছিল ২০২৪ সালের ১ম জানুয়ারি। আমরা যদি আমাদের গোপনীয়তা নীতি আপডেট, সম্পাদনা বা কোনও পরিবর্তন করি, তাহলে সেই পরিবর্তনগুলি এখানে পোস্ট করা হবে।